মো. আমির হোসেন ঢালি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার ইছাপুরা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে ইছাপুরা গ্রামে অবস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকায় আলোচনা সভা, কোরআন খানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইছাপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি মুহাম্মদ নাজমুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম হায়দার আলী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আফম কামাল উদ্দিন হলের সাবেক ভিপি ওয়াহিদুজ্জামান মিলন।

 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি মোতাহার হোসেন,সহ সভাপতি আঃ সাত্তার হাওলাদার, যুগ্ম সম্পাদক আতাউর রহমান হাওলাদার, যুগ্ম সম্পাদক মাসুম অর রশিদ, সদস্য আঃ হালিম, উপজেলা কৃষক দল সভাপতি হাফেজ আলমগীর, জৈনসার ইউনিয়ন বিএনপি সভাপতি নাজিম উদ্দীন, মধ্যপাড়া ইউনিয়ন বিএনপি সভাপতি আজিম আল রাজী, সাধারণ সম্পাদক আব্দুর রহিম।

এছাড়াও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সিদ্দিক মোল্লা, উপজেলা যুবদলের আহবায়ক ইয়াসিন সুমন, সদস্য সচিব শাহাদাৎ শিকদার, উপজেলা ছাত্রদলের সভাপতি সাফকাত হোসেন রকিসহ ইছাপুরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় এবং বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *